IBA এর MBA Online Batch এ ভর্তি চলছে।

IBA এর MBA Online Batch এ ভর্তি চলছে। বাংলাদেশের যেকোনো আঞ্চল থেকে অনলাইনে ভর্তি ও ক্লাস করার সুবিধাসহ প্রস্তুতি নিয়ে থাকছে অনলাইন সেমিনার(webinar)। এটা one-way live class নয় বরং interactive class যেখানে শিক্ষক-শিক্ষার্থী একই ক্লাস রুমে থেকে ক্লাস করার মত পরিবেশ থাকছে। তাই দেরি না করে আজই আপনার স্বপ্ন পূরণের প্রস্তুতি শুরু করুন আপনার ঘরে থেকেই। ম্যাপল লিফ আছে আপনার পাশে।
অনলাইন ব্যাচের বিশেষত্ব: স্পেশাল ব্যাচে ভর্তির সুযোগ, স্টাডি ম্যাটেরিয়াল, রেগুলার অনলাইন ক্লাস, সল্ভ ক্লাস, ক্লাস টেস্ট, মডেল টেস্ট, লাস্ট মোমেন্ট সাজেশান সবকিছু থাকছে অনলাইনে। প্রত্যেক স্টুডেন্টের জন্য থাকছে আলাদা আলাদা কনসাল্টিং আওয়ার্স।
ভর্তির জন্য প্রদত্ত ফর্মটি পূরণ করুন।
· ক্লাস সংখ্যা ৪৬+
· প্রতি ক্লাসের স্থায়িত্ব- ১ ঘণ্টা ৩০ মিনিট
· সপ্তাহে ক্লাস সংখ্যা- ৪ টি ক্লাস
· টেস্ট পরীক্ষা- ১৬ টি
· সময়- ৩ মাস।
· ভর্তি ফি– ৭,৫০০ টাকা (স্টাডি ম্যাটেরিয়াল, রেগুলার অনলাইন ক্লাস, সলভ ক্লাস, ক্লাস টেস্ট, মডেল টেস্ট, লাস্ট মোমেন্ট সাজেশান সবকিছুসহ)
আমরা, ম্যাপল লিফ পরিবার, আছি আপনারই সহযোগিতায়। আমাদের সুদক্ষ টিচার্স প্যানেল এবং মানসম্মত শিক্ষাদান পদ্ধতির সাথে স্ট্যান্ডার্ড লেকচার্স- সব মিলিয়ে আপনার প্রিপারেশন জার্নিকে আরও সহজ করতে ম্যাপল লিফ পরিবারকে সবসময়ই আপনার প্রয়োজনে সাথে পাচ্ছেন। আমাদের এখানকার টিচাররা সবাই ঢাবি এবং জাবির আইবিএ’র স্টুডেন্ট।
মডেল টেস্ট, ভর্তি, লেকচার শিট, Online Class, বা অন্য যেকোন তথ্যের জন্য যোগাযোগ করুন 01732489241 অথবা01960147103 নাম্বারে।
আমরা আছিঃ
সায়েন্স ল্যাব শাখা(প্রধান কার্যালয়): ৫,কলেজ স্ট্রিট, সাইন্স ল্যাব মোড়, ঢাকা।

Leave a comment

Create a website or blog at WordPress.com

Up ↑